বোলপুর ১৮ নং তৃনমূল কাউন্সিলরের বিরুদ্ধে খেলার মাঠ ঘেরাও করে বিক্রি করার চেষ্টার অভিযোগ

বোলপুর ১৮ নং তৃনমূল কাউন্সিলরের বিরুদ্ধে খেলার মাঠ ঘেরাও করে বিক্রি করার চেষ্টার অভিযোগ, বোলপুর মহকুমা শাসকের কাছে রেপুটেশন এলাকার মানুষদের।

বেশ কিছুদিন আগেই বোলপুর পৌরসভার ১৮ নম্বর ওয়ার্ডে তৃণমূলের কার্যালয় ঘেরাও করে এলাকাবাসীরা। এলাকাবাসীর দাবি বোলপুর পৌরসভা এলাকার কাশিমবাজারের কাছে একটি সরকারি জমিপড়ে রয়েছে সেই জমিতে পৌরসভার পক্ষ থেকে জল প্রকল্পের করতে যাওয়ার নিয়েই স্থানীয় কাউন্সিলর তাপস সরকারের সঙ্গে বচসা এলাকাবাসীদের। এলাকায় গিয়ে স্থানীয় কাউন্সিলার স্থানীয় বাসিন্দাদেরকে পুলিশের হুমকি দিয়েছে বলে অভিযোগ পাশাপাশি তাদেরকে মারধরও করা হয়েছে বলে অভিযোগ।
পরবর্তী সময় ১৮ নম্বর ওয়ার্ডেই তৃণমূলের যে দলীয় কার্যালয় রয়েছে, সেই কার্যালয় রণক্ষেত্র চেহারা নিয়েছে স্থানীয় লোকেরা গিয়ে পার্টি অফিস দীর্ঘক্ষন ধরে ঘেরাও করে রাখে। এলাকাতে উন্নয়ন হবে কিন্তু তা বলে হুমকি মারধর ভয় দেখানো কেন হবে? তার জন্য স্থানীয় কাউন্সিলর সহ বেশ কিছু ব্যক্তিকে পার্টি অফিসের মধ্যে দীর্ঘক্ষণ ধরে ঘেরাও করে রাখে এবং উত্তপ্ত হয়ে ওঠে এলাকা।

এরপরেই সোমবার বোলপুর মহকুমা শাসকের অফিসে এই একই দাবি নিয়ে বোলপুর মহকুমা শাসকের অফিসে বিক্ষোভ দেখায় ১৮ নং ওয়ার্ডের বাসিন্দারা। তাদের অভিযোগ,যদি উন্নয়ন মূলক কাজ হয় তাহলে কেন গোটা মাঠ ঘেরা হবে। ওইসব উন্নয়ন মূলক কোন কাজ নয় মাঠ প্লট করে বিক্রি করবে তৃনমূলের কাউন্সিলর তাপস সরকার ওরফে চাঁদ। আমাদের দাবি,মাঠে জল প্রকল্পের কাজ করতে হবে না। আমরা চাই না‌ ।।

পাশাপাশি এদিন কাউন্সিলর তাপস সরকারের বিরুদ্ধে গো ব্যাগ স্লোগান তোলেন বিক্ষোভরত মানুষেরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *